मंगलवार, 22 फ़रवरी 2022

The Everyday Hero Manifesto Paperback –2022

লেখক সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ বিষয়

রবিন শর্মা একজন মানবতাবাদী যিনি মানুষকে তাদের সর্বোচ্চ প্রাকৃতিক উপহার প্রকাশে সহায়তা করার জন্য তার জীবন উৎসর্গ করেছেন। তিনি বিশ্বের শীর্ষ নেতৃত্ব এবং ব্যক্তিগত-দক্ষতা বিশেষজ্ঞদের মধ্যে একজন হিসাবে ব্যাপকভাবে বিবেচিত হন। তার ক্লায়েন্টদের মধ্যে রয়েছে নাসা, মাইক্রোসফট, নাইকি, ইউনিলিভার, জিই, ফেডেক্স, এইচপি, স্টারবাকস, ওরাকল, ইয়েল বিশ্ববিদ্যালয়, পিডব্লিউসি, আইবিএম ওয়াটসন এবং ইয়ং প্রেসিডেন্টস অর্গানাইজেশন।তার  আন্তর্জাতিক বেস্টসেলার, যেমন দ্য 5 এএম ক্লাব, দ্য মঙ্ক হুল্ড হিজ ফেরারি, দ্য গ্রেটনেস গাইড এবং হু উইল ক্রাই যখন আপনি মারা যান

বই সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ বিষয়

.⃣⃣👉ইএইচএম যে কোনও ব্যক্তির জন্য অপরিমেয় সাহায্য করবে যারা আনন্দ, স্বাধীনতা এবং উদ্দেশ্য নিয়ে বাঁচতে চায়। এটি আপনার সত্যতা ফিরে পেতে এবং আপনার সেরা কাজ তৈরি করার জন্য একটি পাণ্ডুলিপি। ভাগ করা জ্ঞান আধ্যাত্মিক সাফল্যের জন্য অন্তর্দৃষ্টি থেকে শুরু করে, কঠিন সময়ে বেড়ে ওঠার কৌশল, শীর্ষ উত্পাদনশীলতার ধারণাগুলি থেকে শুরু করে ভয়কে জয় করা এবং আপনার সমৃদ্ধিকে বহুগুণিত করা পর্যন্ত। এটি একটি অনন্য বই, একটি জীবনকালের পাঠ। আমি এর মতো বিশেষ কোনো বই দেখিনি।

 .⃣⃣👉এটি স্ব-দক্ষতা এবং পেশাদার জয় এবং অগ্রগতির জন্য একটি সুন্দর বই। আমি অনেকদিন ধরেই এই বইটির জন্য অপেক্ষা করছিলাম। এটি প্রি-অর্ডার করেছিলেন এবং ভারতে মুক্তি পাওয়ার 3 দিনের মধ্যে এটি গ্রহণ করেছিলেন। আশা করি আমি এই বইটি পড়তে উপভোগ করব যেমনটি আমি 5 am ক্লাবের সাথে করেছি। হ্যাপি রিডিং। সবার জন্য বই থাকা আবশ্যক।

.⃣⃣👉আশ্চর্যজনক। জীবনের উদ্দেশ্য সুন্দর উপায়ে ব্যাখ্যা করা হয়। যথারীতি রবিন জোরে মাটিতে আছড়ে পড়ে। সম্পদের 8 ফর্ম এবং বেন ফ্র্যাঙ্কলিনের 13 টি পুণ্য অভ্যাস ইনস্টলারটি বিস্ময়কর', 'চিজনাট বিক্রেতার মতবাদ' আমাকে অনুপ্রেরণা দেয় কারণ এটি গুরুত্বপূর্ণ জীবন পাঠ।

.⃣⃣👉আমি সরাসরি সেই পয়েন্টগুলিতে পৌঁছে যাব যা আমি বইটি সম্পর্কে একেবারে পছন্দ করেছি।

1. প্রথমত, লেখককে এই ধরনের একটি অনুপ্রেরণামূলক বই লেখার জন্য হ্যাটস-অফ। প্রতিটি লাইন পড়ার সময় আপনি লেখকদের উষ্ণতা এবং উদ্দীপনা অনুভব করবেন যা তিনি সমস্ত বই জুড়ে উল্লেখ করেছেন এমন সমস্ত মন-ফুঁকানো উদ্ধৃতিতে প্রতিফলিত হয় যা আমি মনে করি সেরা অংশগুলির মধ্যে একটি।


2. দ্বিতীয়ত, এই বইটি লেখকের ব্যক্তিগত দিক এবং সেই ছবিগুলো প্রকাশ করে, যা জানার জন্য নতুন কিছু। তার সারা জীবনের স্বপ্ন, পরিবার, তার পছন্দ-অপছন্দ, তার পছন্দের জায়গা, তার জীবনে যে মানুষগুলি দুর্দান্ত প্রভাব ফেলেছিল ইত্যাদি।
3. তৃতীয়ত, এই বইয়ের কয়েকটি অধ্যায় তাদের ক্ষেত্রে মহান অগ্রগামীদের যাত্রার উদাহরণ দিয়ে ব্যাখ্যা করা হয়েছিল। আমি সেই উজ্জ্বল মাস্টারমাইন্ডদের সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি

4. লেখক এছাড়াও হৃদয়স্পর্শী অনুপ্রেরণামূলক কবিতা ভাগ করেছেন যা অবশ্যই আপনাকে আশা দেবে

5. সমস্ত অধ্যায় ছোট ছিল যা আমি খুব পছন্দ করি

6. ইতিবাচকতা, শৃঙ্খলা, শক্তি, সাফল্য, সম্পদ, ধৈর্য, দক্ষতা ইত্যাদি সম্পর্কে কিছু ধারণা আমাদের জন্য অনেক দরকারী যদি ভালভাবে প্রয়োগ করা হয়।

.⃣⃣👉এমন একটি মাস্টার পিসের জন্য যথেষ্ট ধন্যবাদ দিতে পারি না। ধন্যবাদ রবিন শর্মা! এটি কেবল একটি অর্থপূর্ণ জীবন যাপনের জন্য একটি বই নয়, তবে এই পৃথিবীর প্রতিটি দিনকে গণনাযোগ্য করে তোলার জন্য একটি দৈনন্দিন গাইড। এটি শেষ করার পরে নিজের মধ্যে একটি রূপান্তর অনুভব করতে পেরে খুব উত্তেজিত। আমি রবিনের আরও অনেক বই পড়েছি কিন্তু এটি সত্যিই আমার সাথে অনুরণিত হয়েছে। এটি পড়ার পরে আমার মনে হয় যেন আমি রবিনকে ব্যক্তিগতভাবে জানি, এটাই তার সততা এবং সত্যতা। এই বইটি তার ব্যথা থেকে পরিতোষের যাত্রা এবং সংকটের সময় তিনি যে পাঠগুলি শিখেছিলেন সে সম্পর্কে। আমি অধ্যায় 16 উজ্জ্বল জীবনীশক্তি এবং 4 অভ্যন্তর সাম্রাজ্য ব্যাখ্যা পছন্দ করি। অধ্যায় ৩৪-এ তিনি তার ৪০টি শিক্ষা ভাগ করে নিয়েছেন।

.⃣⃣👉রবিনের শৈলী এবং সরলতা তার লেখা এবং জীবনযাপনে দুর্দান্ত। আমার জন্য, এই বইটি ইতিবাচক চিন্তাভাবনা সম্পর্কে কম এবং ইতিবাচক জীবনযাপন এবং জ্ঞানের সাথে জীবনযাপন সম্পর্কে আরও বেশি। তিনি এই বইটি এমনভাবে লিখেছেন যেন এটিই শেষ বই। এটি একটি মুক্ত-প্রবাহিত বই যা পাঠককে বিরতি ছাড়াই পড়তে বাধ্য করে। ভাষা সহজ, কিন্তু চিন্তা গভীর। এটি অনুপ্রেরণামূলক বার্তাগুলিতে পূর্ণ যা ভবিষ্যতের পড়া এবং চিন্তাভাবনার জন্য আন্ডারলাইন করার জন্য প্রলুব্ধ বোধ করে। সামগ্রিকভাবে, তরুণ এবং বৃদ্ধদের জন্য একই রকম, ব্যবহারিক কিন্তু শক্তিশালী জন্য একটি দরকারী বই।

buy this book click here👇

The Everyday Hero Manifesto Paperback – 20com



For more please visit
Studycare0365.blogspot.com

कोई टिप्पणी नहीं:

एक टिप्पणी भेजें

If you have any doubts, let me know or write us Kajemshaikh0365@gmail.com

Featured Post

सामान्य हिंदी की तैयारी Samanya Gyan लुसेंट सामान्य हिंदी PDF सामान्य हिंदी के 51 महत्वपूर्ण प्रश्न Samanya Gyan ke prashn सामान्य हिंदी व्याकरण

सामान्य हिंदी की तैयारी Samanya Gyan लुसेंट सामान्य हिंदी PDF सामान्य हिंदी के 51 महत्वपूर्ण प्रश्न Samanya Gyan ke prashn सामान्य हिंदी व्य...